ভ্যালেন্টাইন’স মেকাপ-পিঙ্ক লাইনার ও ম্যাট লাল লিপিস্টিক

Ad Blocker Detected

Our website is made possible by displaying online advertisements to our visitors. Please consider supporting us by disabling your ad blocker.

ফাগুনের আগুন শেষেই আগামীকাল রোববার বিশ্ব ভালোবাসা দিবস। দিনটি সকলের জন্যই অনেক আনন্দের এবং প্রতীক্ষার। অনেকে লালকে ভালোবাসার রঙ বলে মানেন। তাই ভালবাসার রং লালকে প্রাধান্য দিয়েই আজকে আমাদের এই মেকাপ আয়োজন। আশা করি সবার ভাল লাগবে।

valentines makeup

প্রথমে হাল্কা গরম পানি দিয়ে মুখ ধুয়ে নিন ভাল কোনও ফেসওয়াশ দিয়ে। এরপর ক্লিনজিং মিল্ক দিয়ে ভাল করে মুখ পরিষ্কার করে নিন।লোশন বা ময়শ্চারাইজার লাগান কিন্তু তা যেন অবশ্যই অয়েল ফ্রি হয়। এবার প্রাইমার লাগান।এরপর আপনার গায়ের রঙ অনুয়াযী ফাউন্ডেশন লাগান এবং বিউটি ব্লেন্ডার দিয়ে ভাল করে মিশিয়ে নিন। ফাউন্ডেশন লাগানো হয়ে গেলে এবার কন্সেলার লাগিয়ে হাইলাইট করুন এবং  হাল্কা করে কনটর করুন। ফেস পাউডার লাগান।

এবার ব্রাউন কালার আইশ্যাডো নিয়ে চোখের পাতায় হালকা করে লাগিয়ে পিঙ্ক কালার আইশ্যাডো দিয়ে ছবির মতো করে লাইনার করুন। এখন পিঙ্ক কালার গ্লিটার আইলাইনার দিন।কালো কাজল দিয়ে চোখের সামনে একটু আঁকিয়ে নিন। ফলস আইলাশ লাগিয়ে মাশকারা লাগান।
valentines makeup
এখন হালকা ব্লাস এবংহাইলাইটার লাগান। শেষে লাল লিপিস্টিক লাগিয়ে মেকাপ শেষ করুন।
লিখেছেন-মিশা রাহমান।

 

Facebook Comments

Leave a Reply